Jun 1, 2011

ম্যাকগাইভার হতে চান? ম্যাকগাইভার এর সাফল্য এর রহস্য উদ্গাটন করতে চান? তাহলে এখনি ম্যাকগাইভার হয়ে যান। আর অপেক্ষা নয়।

আপনারা অনেকেই ম্যাকগাইভার এর নাম শুনাছেন। আসলেই ম্যাকগাইভারকে নিয়ে নুতন করে বলার কিছুই নাই আপনাদের কাছে। ম্যাকগাইভার ছোট-বড় সবার কাছেই সমান জনপ্রিয়।
আমি তো ছোট বেলাই ম্যাকগাইভার হবার জন্য ছোট খাট যন্ত্র পাতি নিয়ে খেলা করতাম। সেইজন্য আমার ছোট বেলাই কোনও খেলনা, ঘড়ি, রেডিও বেশী দিন টিক তো না। কত যে মার আর বকা খাইছি তার হিসেব নেই।
তাই তো আমাদের জন্য Bret Terrill এবং Greg Dierkers নিয়ে এলেন  The Unofficial MacGyver How-to Handbook: Actual Working Tricks as Seen on TV's MacGyver ইবুক।
এই বইটি ছয়টি চ্যাপ্টার আছে। ছয়টি চ্যাপ্টারে অনেক ট্রিক্স আছে এবং প্রতিটি ট্রিক্স এ ধাপে ধাপে ছবি সহ বর্ণনা এমন করে করা হয়েছে যে আপানারা খুব সহজেই আনুমান করতে পারবেন। তাই আর দেরি না করে এখনি জটপট ডাউনলোড করুন  The Unofficial MacGyver How-to Handbook: Actual Working Tricks as Seen on TV's MacGyver
1 ম্যাকগাইভার হতে চান? ম্যাকগাইভার এর সাফল্য এর রহস্য উদ্গাটন করতে চান? তাহলে এখনি ম্যাকগাইভার হয়ে যান। আর অপেক্ষা নয়।   | Techtunesএবং ম্যাকগাইভার হবার জন্য প্রাকটিজ শুরু করুন এখুনি, সেইসাথে নিজের জীবনের যে কোনও সময়ই এই বিদ্যা কাজে লাগাতে পারবেন। কথা দিচ্ছি আপনারা বইটি পড়ে নিরাশ হবেন না।  ডাউনলোড করতে  এইখানে ক্লিক করুন।
মিডিয়া ফায়ারের লিঙ্ক ডাউনলোড করতে  এইখানে ক্লিক করুন।
আমার কিছু দুঃখ ও কথা:
টেকটিউনে এই টিউনটি আমার প্রথম টিউন। আমি টেকটিউনে আছি দুই বছর এর মত হবে। কিন্তু টেকটিউনে বাংলা লিখতে কষ্ট হত বলেই আমি টিউন করা থেকে বিরত ছিলাম। তাছাড়া ইন্টারনেট প্রবলেম তো আছেই ( আমার বাসা চট্রগ্রাম এর প্রান কেন্দ্র গনি বেকারীতে আবাসিক এলাকাই হলেও ওখানে কিওবি ও বাংলালিওন এর নেটওয়ার্ক নেই। তিন মাস কিওবি কিনে রাখার পরও নেটওয়ার্ক না আসাই কিওবি মডেম বিক্রি করে ফেলতে হল। জিপি নেটওয়ার্কই এক মাত্র ভরসা আমার জন্য। কিন্তু জিপি মডেম ব্যবহার করেও কোনও শান্তি পাচ্ছিনা। ব্রডব্রান্ড কানেকশন নিতে হলে লাইন চার্জ ২০০০০ টাকা। ইন্টারনেট এর জন্য মাথার চুল ছিঁড়তে ইচছা করে।)
দুয়া করবেন যেন আমি নতুন কিছু নিয়ে আপানাদের কাছে আবার হাজির হতে পারি। আর একটা কথা বলতে আমি ভুলেই গেছিলাম তা হল প্রিজ দয়া করে শিক্ষামুলক টিউন করুন। যা পড়ে আমরা কিছু শিখতে ও জানতে পারি।

0 comments:

Look

Technology Used by Successwful Businesses

Internet Speed Test